GIGABYTE B450 AORUS PRO WIFI AM4 ATX MOTHERBOARD

GIGABYTE B450 AORUS PRO WIFI AM4 ATX MOTHERBOARD

এএমডি প্ল্যটফরম এর বি৪৫০ চিপসেট এর গিগাবাইট আওরাস এর বি৪৫০ আওরাস প্রো ওয়াইফাই গেমিং মাদারবোর্ডটি খুবই আকর্ষণীয়। গিগাবাইট এএম 4 মাদারবোর্ডগুলি সর্বশেষতম এএমডি রাইজেন ৩০০০ প্রসেসরের সমর্থন করতে প্রস্তুত এবং এএমডি রাইজেন ২০০০ এবং ১০০০ প্রসেসরের সাথে সামঞ্জস্যপূর্ণ।
গিগাবাইট ৪০০-সিরিজ আপনার পিসির সম্ভাব্যতা এএমডি “স্টোরএমআই” প্রযুক্তি দিয়ে সর্বাধিক করে তোলে। “স্টোরএমআই বুটের” সময় হ্রাস করতে এবং সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ানোর জন্য স্টোরেজ ডিভাইসগুলিকে ত্বরান্বিত করে। সহজেই ব্যবহারযোগ্য এই ইউটিলিটি এসএসডিগুলির গতি একক ড্রাইভের মধ্যে এইচডিডি এর উচ্চ ক্ষমতা সহ একত্রিত করে, এসএসডিগুলির সাথে মিলে ডিভাইসের রিড / রাইট এর গতি বাড়ায়।
এই মাদারবোর্ডের সবচেয়ে পাওয়ার-গ্রহণ এবং শক্তি-সংবেদনশীল উপাদানগুলির বিকাশের পাশাপাশি উন্নত সিস্টেমের কার্য সম্পাদন এবং চূড়ান্ত বিতরণে অবিশ্বাস্য নির্ভুলতা সরবরাহ করে ।
এনভিএম পিসিআই জেন 3 এক্স 4, এক্স 2 এসএসডি সহ চরম পারফরম্যান্স দিতে সক্ষম।
মাদারবোর্ডটি ইন্টেল থেকে অন বোর্ড ৮০২.১১ এ.সি ডাবলিউ ওয়াইফাই মডিউলটি ডুয়াল ব্যান্ড এবং ৪৩৩ এমবিপিএস পর্যন্ত গতি সমর্থন করে, ৩x২ দ্রুত ওয়াইফাই গতি ৮০২.১১ এন এর তুলনায় এবং ব্লুতুথ ৪.২ সমর্থন করে, এবং ১০ জিবিপিএস গতি সহ দেশীয় ইউএসবি ৩.১ জেন ২ পোর্ট সরবরাহ করে। হাই-ফাই গ্রেডের ডাব্লিউ আই এম এ এফকেপি২ ক্যাপাসিটার এবং উচ্চ-নিম্ন কেমিকন অডিও ক্যাপাসিটারগুলির সংমিশ্রনের ক্ষমতা সম্পন্ন।
ভাল ইউজার ইন্টারফেসের সাথে, আরজিবি ফিউশন 2.0 আপনাকে সমস্ত সাপটডিভাইসগুলিতে আলোক প্রভাব কাস্টমাইজ করার জন্য আরও ভাল সমাধান সরবরাহ করে। মাদারবোর্ডস, গ্রাফিক্স কার্ড থেকে পেরিফেরিয়াল পণ্যগুলি, আপনি নিজের গেমিং রগকে নিজের স্টাইল দিয়ে ব্যক্তিগতকৃত করতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *