Playstation 5 Official Website Launched😍🔥

Playstation 5 Official Website Launched😍🔥

Play Station 5 এর অফিসিয়াল ওয়েবসাইট যেটা ঘন্টাখানেক আগে লাইভ হয়েছিল এবং সেখানে লিখা আছে “PlayStation 5 in coming” “Launches Holiday 2020” তবে এই ইনফরমেশন টা তো আমরা আগে থেকেই জানতাম কিন্তু এখন যে গরম খবরটা সামনে এসেছে সেটি তারা তাদের ওয়েবসাইটে মেনশন করেছে এবং তারা বলেছেন-

“We’ve begun to share some of the incredible features you can expect from PlayStation 5, but we’re not quite ready to fully unveil the next generation of PlayStation. Sign up below to be among the first to receive updates as we announce them, including news on the PS5 release date, PS5 price and the upcoming roster of PS5 launch games.”

নিচে তারা সাইন ইন এর জন্য অপশন দিয়েছে। রেডিটে একজন ইউজার পোস্ট করেছেন যিনি বলছেন- তিনি ইন্সাইডের কিছু নিউজ জানেন বলে দাবি করছেন! প্লেস্টেশন ফাইভের এই যে ওয়েবসাইট লাইভ হয়েছে এবং প্লেস্টেশন ফাইভের কনসোল এখনো রিভিল হয়নি যদিও বলা হচ্ছে ফেব্রুয়ারির মধ্যে হয়ে যাবে। কিন্তু আপনি কি জানেন প্লেস্টেশন ফাইভ কেন থেমে আছে? সনি কেন থেমে আছে? সনি এর সাথে রিলাটেড ইনফরমেশন এজন্য দিতে চাচ্ছে না কারন সা ডিরেক্টলি এক্সবক্সের সাথে কম্পিট করছে! তো এক্সবক্স যখন তাদের প্রাইস বলবে ইউজারদের তখন প্রাইস যতই হোক না কেন সনি তার থেকে কম রাখবে প্রাইস অ্যাবাউট $100 !! এবং এটাই হয়েছিল এক্সবক্স ওয়ান এর সাথেও। বাট ফর এক্সাম্পল ধরুন যদি ৬৯৯ ডলার হয় এক্সবক্সের প্রাইস তাহলে আপনি ৫৯৯ বা ৪৯৯ এ পেয়ে যাবেন প্লেস্টেশন ফাইভ! তো এখন যাও ওয়েবসাইটে গিয়ে নিজের ইমেইল অ্যাডরেস দাও জেন আপনার কাছে সবার আগে ইমেইল আসে যখন সনি যেকোন ইভেন্ট করবে বা ইভেন্টের ব্যাপারে অ্যানাউন্স্মেন্ট করবে! দ্যাটস ইট।

PS5 Website: https://www.playstation.com/en-gb/exp…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *